দেবীগঞ্জে মাইক্রো-সিএনজি সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০৮:০৩ পিএম

পঞ্চগড়ের দেবীগঞ্জে মাইক্রোবাস এবং সিএনজি’র (থ্রী হুইলার) মুখোমুখি সংঘর্ষে কুনতী রানী (২৭) নামে এক সেবিকা নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুই যাত্রী। আহতরা হলেন মাইক্রোবাসের যাত্রী মরিয়ম বেগম (৪০) এবং থ্রি হুইলারের যাত্রী আব্দুল কাইয়ূম (৩৩)। নিহত সেবিকার বাড়ি দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট চুলিয়ার মোড় এলাকায়। সে ওই এলাকার প্রীতিময় বর্মনের মেয়ে। কুনতী রানী দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। শনিবার দুপুরে উপজেলা দেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট চুলিয়ার মোড় এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, শনিবার দুপুরে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পেশাগত কাজ শেষে থ্রি-হুইলার যোগে বাসায় ফিরছিলেন সেবিকা কুনতী রাণী। পথিমধ্যে উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট চুলিয়ার মোড় এলাকায় এলে বোদা থেকে দেবীগঞ্জ গামী মাইক্রোবাসের সাথে ওই থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি হুইলারটি দুমড়ে মুচড়ে যায় এবং মাইক্রোবাসের সামনের বাম অংশ ক্ষতিগ্রস্থ হয়।

এসময় ঘটনাস্থলেই মাথায় গুরুতর জখম হয়ে কুনতী রাণীর মৃত্যু হয়। সংঘর্ষে মাইক্রোবাসের যাত্রী মরিয়ম বেগম ও থ্রি হুইলারের যাত্রী আব্দুল কাইয়ূম গুরুতর আহত হন। পরে আব্দুল কাইয়ূমকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মরিয়ম বেগমকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে থ্রি-হুইলারে চালক সামান্য আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

এদিকে ঘটনার পরপরই মাইক্রোবাস ফেলে চালক পালিয়ে গেছেন। পরে দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ থ্রি-হুইলার ও মাইক্রোবাসটি থানায় নিয়ে যান। পরে পুলিশ নিহতের মরদেহের সুরতহাল করেছে।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন জানায় সড়ক দূর্ঘটনায় এক সেবিকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে মাইক্রোবাস এবং থ্রী হুইলারটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: