আমি কোনো অপরাধ করিনি: মাহির স্বামী

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১০:১১ পিএম

অবশেষে হজ পালন শেষে ঢাকায় ফিরেছেন ঢাকায় সিনেমার নায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার। রবিবার (১৯ মার্চ) সকালে সৌদি আরব থেকে ওমরাহ শেষে দেশে ফিরেছেন তিনি। এরপর রকিবকে ফুল দিয়ে বরণ করেছেন মাহি। সেই ছবি সামাজিক যোগোযোগমাধ্যমে পোস্ট করেন তিনি।

ছবির ক্যাপশনে মাহি লেখেন, আলহামদুলিল্লাহ। অসংখ্য লাভ সাইনও দিয়েছেন তিনি। এদিকে দেশে ফিরে রকিব গণমাধ্যমে জানান, ‘আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই, মিথ্যা মামলাগুলো আইনিভাবেই মোকাবিলা করব। সত্যের জয় হবে। আমি কোনো অপরাধ করিনি।’ এর আগে শনিবার (১৮ মার্চ) মাহি সৌদি আরব থেকে দেশে ফিরলেও তার স্বামী আসেননি। রাকিব একদিন পর দেশে ফিরলেন।

এর আগে শুক্রবার (১৭ মার্চ) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ মামলা করে মাহিয়া মাহি ও রকিব সরকারের বিরুদ্ধে। পরে শনিবার (১৮ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুর দেড়টার দিকে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। একই আদালতে বিকেলে তিনি জামিন পান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: