মঞ্চ ভেঙে পড়ে গেলেন ব্যারিস্টার সুমন

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:২৪ পিএম

ফুটবল খেলতে এসে বক্তব্য দেওয়ার সময় মঞ্চের ছাউনি ভেঙে পড়লো ব্যারিস্টার সাইয়েদুল হক সুমনের ওপর। রবিবার (১৯ মার্চ) বিকেল ৫টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে এ ঘটনা ঘটে। জানা গেছে, টঙ্গীবাড়ির সোনারং উচ্চ বিদ্যালয় মাঠে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ হয়। ফুটবল খেলা শেষে মঞ্চে বক্তব্য রাখছিলেন ব্যারিস্টার সুমন। এ সময় উৎসুক জনতার চাপে মঞ্চ ভেঙে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনারং উচ্চ বিদ্যালয় মাঠে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম মুন্সীগঞ্জ রিপোর্টার ইউনিটির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচটি ১-১ গোলে খেলা ড্র হয়। পরে খেলা শেষে মঞ্চে বক্তব্য রাখছিলেন ব্যারিস্টার সুমন। এ সময় হঠাৎ করে মঞ্চের ছাউনি ভেঙে পড়ে।

সম্প্রতি সাকিব আল হাসানকে নিয়ে বক্তব্য দিয়ে আলোচনা আসেন ব্যারিস্টার সুমন। এক ভিডিওতে তিনি দাবি করেছেন, সাকিব আল হাসান, আমাদের একজন নামি ক্রিকেটার। যার জন্য আমরা গর্ববোধ করি। উনি একটা স্বর্ণের দোকান উদ্বোধন করার জন্য চলে গেছেন দুবাইতে। যারা সেলিব্রেটি আছি, তাদেরকে যে-কেউ দাওয়াত দিলে যেতেই পারেন। আমি সাকিব আল হাসানের কোনো দোষ এই পর্যন্ত দেখি না।

এ ব্যাপারে মুন্সীগঞ্জের রিপোর্টার্স ইউনিটির খেলোয়াড় কবির হোসেন সংবাদমাধ্যমকে বলেন, মঞ্চ‌ না, মঞ্চের উপরে যে ছাউনি তৈরি করা হয়েছিল সেটা ভেঙে গেছে। তিনি বলেন, আমরা আজ ৪০ মিনিট ফুটবল খেলেছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: