নড়াইলে গাঁজাসহ ১৩ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ১১:৪৩ এএম

জান্নাতুল বিশ্বাস, নড়াইল থেকে: নড়াইলে ১৩টি মামলার আসামি মাদক ব্যবসায়ি সাগর দাসকে (৪২) গাঁজাসহ গ্রেপ্তার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রবিবার (১৯ মার্চ) রাতে নড়াইল সদর উপজেলার রামকৃষ্ণ আশ্রম গেট সংলগ্ন তিন রাস্তার মোড় থেকে গ্রেপ্তার করা হয়। পেশায় ভ্যানচালক সাগর নড়াইল সদর উপজেলার কুড়িগ্রামের মৃত বসন্ত দাসের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১৯ মার্চ) রাতে ওসি ডিবির তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি চৌকস টিম নড়াইল সদর উপজেলার রামকৃষ্ণ আশ্রম গেট সংলগ্ন তিন রাস্তার মোড় থেকে সাগর দাসকে আটক করা। এ সময় তার নিকট হতে ৩০০ গ্রাম গাঁজ উদ্ধার করা হয়। সাগর দাসের নামে নড়াইল সদর থানায় ১২টি মাদক মামলা ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১ টি মামলা রয়েছে।

নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বিডি২৪লাইভকে বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: