মানিকছড়িতে ২২৫ ভূমি ও গৃহহীন পরিবার পাবে সরকারি ঘর

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৪:০২ পিএম

খাগড়াছড়ির মানিকছড়িতে চতুর্থ ধাপে নতুন করে আরো ২২৫টি ভূমি ও গৃহহীন পরিবার পাবে সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘর। আগামী বুধবার (২২ মার্চ) ভার্চুয়ালী যুক্ত হয়ে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে ইউএনও রক্তিম চৌধুরী প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

এ সময় তিনি বলেন, ৩য় ধাপের ২৫টি ও ৪র্থ ধাপের ২০০টি ভূমি ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরের কাজ শেষ হয়েছে। আগামী ২২ মার্চ সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী যুক্ত হয়ে ঘরের চাবি ও দলিল পরিবারের মাঝে হস্তান্তর করবেন। তাছাড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ চাইলে এ কাজে অংশগ্রহণ করতে পারবেন। ইতোমধ্যে মানিকছড়িতে ৯২২টি সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘর উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: