বান্দরবানে রুমা বগালেক সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ১২

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৮:০১ পিএম

বান্দরবানের রুমা উপজেলায় রুমা বগালেক সড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী শিশুসহ ৬ জন নিহত ও কমপক্ষে ১২ জন আহত হয়েছে। সোমবার দুপুরে বগালেক সড়কের কমলা বাগানের কাছে বগালেক সড়কে এ ঘটনা ঘটে।

হতাহতদের সেনাবাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স ও বান্দরবান সদর হাসপাতালে নিয়ে এসেছে।আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহতদের মধ‍্যে ২ জনের নাম পাওয়া গেছে। এরা হলো বান্দরবানের ঘুংগুরু পাড়ার গ্যপ্রু খিয়াং (২৭) ও রুমার থাইক্ষ‍্যং পাড়ার নুন থারময় বম (৩২)। এরা হাসপাতালে আনার পর মারা যায়।

আহতদের মধ‍্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন থাইক্ষ‍্যং পাড়ার মকিম বম (৫২), সুনসং পাড়ার চুমবিকময় বম (৩) সুনসং পাড়ার লাভলিপার বম (৩৫) থাইক্ষ‍্যং পাড়ার জরনুময় বম (২৮), লালপিয়ানকিম বম (৪৫) জিরামসিয়াম বম (২৭), পারকুময় বম (৪৫) তিয়ানহাই বম (৩৫) বাঙ্গালহালিয়ার মোঃ হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায় রুমা বাজার থেকে স্থানীয় লোকজনদেরকে নিয়ে একটি ট্রাক বগালেক এলাকায় যাওয়ার সময় পাহাড়ি ঢালু সড়কে অপরদিক থেকে নিয়ন্ত্রণ হারানো অপর একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক দুটি গভীর খাদে পড়ে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ১২ জন আহত হয়। পরে হাসপাতাল আনার পর সেখানে দুজন মারা যায়। খবর পেয়ে বগালেক ক্যাম্পের সেনাবাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। নিহত ৬ জনের মধ্যে পাঁচজনই নারী। এরা থাইক্ষ‍্যং ও সুংসং পাড়াসহ বিভিন্ন এলাকা থেকে ভিজিডির চাল নিতে ট্রাকে করে রুমা বাজারে আসছিল। রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন জানিয়েছেন আহতদের মধ্যে ৬ জনকে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: