সেহরির পর পরীমণির স্ট্যাটাস

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ১১:১৩ এএম

পবিত্র রমজান মাসের আগমন ঘটেছে। ধর্মপ্রাণ মুসলিমরা এই মাসে রোজা রেখে থাকেন ও নানা ইবাদতে সময় কাটিয়ে থাকেন।  সেই ধারাবাহিকতায় রোজা রেখেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। রমজানের প্রথম সেহরি খাওয়ার বিষয়টি অভিনেত্রী নিজেই জানিয়েছেন।একই সঙ্গে জানালেন তাদের সেহরি খাওয়ার সময় সাত মাস বয়সি খুদে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য খেতে খেতে ঘুমিয়ে পড়েছেন।

শুক্রবার (২৪ মার্চ) ভোর সোয়া ৪টার দিকে নিজ ফেসবুক ভেরিফায়েড পেজে ছেলের ঘুমিয়ে পড়ার একটি ছবি দিয়ে অভিনেত্রী নিজেই এ কথা জানিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের একটি পাত্রে খাবার। আর পেছনে ঘুমিয়ে পড়া ছেলে রাজ্য। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন— আমাদের সেহরি শেষ, আলহামদুলিল্লাহ। আমার বাজান খেতে খেতে ঘুমমম।

চিত্রনায়িকার এ ছবিটি পোস্ট করার পর নজর পড়েছে অনুরাগীদের মধ্যে। মাত্র দু-ঘণ্টায় প্রায় ৩০ হাজার রিঅ্যাকশন পড়েছে ছবিটিতে। তবে মন্তব্যের সুযোগ না থাকায় কেউ কিছু লিখতে পারেননি সেখানে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: