দুই শিক্ষার্থী হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০২:০৭ পিএম

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর দুই শিক্ষার্থী হত্যার ঘটনার সৈকত(১৪) ও সিফাত (১৪) নামের দুই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) ভোর রাতে সিফাতকে সূর্যমনির ইন্দ্রকুল গ্রাম থেকে এবং সৈকতকে কালাইয়া থেকে গ্রেপ্তার করা হয়। বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, গত বুধবার (২২ মার্চ) বাউফলের সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রণির শিক্ষার্থী মারুফ(১৫), নাফিস (১৫) ও সিয়াম ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ি যাওয়ার পথে নবম শ্রেণির ছাত্র নাইম, রায়হান, হাসিবুল, সৈকত ও সিফাত তাদেরকে মারধর করে একপর্যায়ে এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাত করে।

তাদেরকে উদ্ধার করে প্রথমে বাউফল হাসপাতালে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারুফ ও নাফিস মারা যায়।

নিহতদের ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে গ্রামের বাড়িতে লাশ দাফন করা হয়। কিশোর গ্যাংয়ের হাতে এ জোড়া খুনের ঘটনায় গোটা বাউফলে চাঞ্চলের সৃষ্ট করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন গ্রেপ্তারের সত্যতা শিকার করে বলেন, বাকি আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: