জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক শামসুল হকের ইন্তেকাল

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৫:১৮ পিএম

জয়পুরহাট শহীদ জিয়া কলেজের প্রতিষ্ঠাতা ও জেলা বিএনপির আহবায়ক সহজ সরল ও সাদা মনের মানুষ অধ্যক্ষ শামসুল হক (৭৩) ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৪ মার্চ) সকালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়ে ও স্ত্রীসহ বন্ধু, বান্ধব, আত্মীয়স্বজন, শুভানুধ্যায়ী, রাজনৈতিক সহকর্মী রেখে যান। তিনি দীর্ঘদিন ধরে কিডনি, হার্ট, উচ্চরক্তচাপ, লিভারে পানি জমা ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। মরহুম অধ্যক্ষ শামসুল হকের ১ম নামাজে জানাজা শনিবার সকাল ১০ টা ৩০ মিনিটে জয়পুরহাট শহরের রামদেও বাজলা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এবং ২য় নামাজে জানাজা বেলা ১২ টায় নিজ বাড়ি সদর উপজেলার সোটাহার গ্রামে অনুষ্ঠিত হবে। সেখানে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

অপরদিকে, অধ্যক্ষ শামসুল হকের মৃত্যুতে শোকাভিভূত হয়ে পড়েছে জয়পুরহাটের রাজনৈতিক অঙ্গন। জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক তিতাস মস্তোফা গভীর শোক প্রকাশ করে একটি বার্তা দিয়েছেন। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধানসহ যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও মহিলা দল পৃথক ভাবে শোক জানিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: