ইফতার বিক্রিতে ব্যস্ত মাহি

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৭:০২ পিএম

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। তবে সন্তান সম্ভবা হওয়ায় আপাতত সিনেমা থেকে দূরে আছেন তিনি। গেল সপ্তাহেই ওমরাহ পালন করে এসেছেন। এছাড়া  দেশে আসার পরই ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হয়ে কারাগারে যেতে হয়েছিল এই অভিনেত্রীকে। যদিও গ্রেফতারারে দিনেই জামিনে মুক্ত হন মাহি।

আর সেই আলোচনা শেষ হতে না হতেই এবার ইফতার বিক্রি করতে দেখা গেল এই অভিনেত্রীকে । রমজানের প্রথম দিনেই  (২৪ মার্চ) নিজের রেস্টুরেন্টে ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত রয়েছেন অগ্নিকন্যা খ্যাত এই নায়িকা। সেখান থেকেই বিকেল প্রায় ৪টার দিকে নিজের ফেসবুক থেকে লাইভে আসেন মাহি। ঘুরে ঘুরে ভিডিওতে দেখান তার রেস্টুরেন্ট ইফতার বিক্রির দৃশ্য। এসময় সঙ্গে দেখা যায় তার স্বামী রাকিব সরকারকেও। লাইভে মাহি ইফতারের বিভিন্ন আইটেম বানানো দেখান।

উল্লেখ্য, ২০২২ সালে গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেন মাহি। তার রেস্টুরেন্ট, নাম ফারিশতা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: