নালিতাবাড়ীতে ৪৭৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৮:৪৩ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে ৪৭৫ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) ভোরে পৌর শহরের আড়াইআনী বাজার চার রাস্তার মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় আসামীদের ব্যবহৃত একটি ছোট পিকআপ ভ্যানও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সদর উপজেলার সাতপাকিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে আসাদুজ্জামান দূর্জয় (২৩), একই উপজেলার খাসপাড়া গ্রামের মমিন মিয়ার ছেলে সবুজ মিয়া (১৯) ও পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বড়গাবুয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন (৩২)।

সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে গ্রেফতারকৃতরা পিকআপ ভ্যানে করে ৪৭৫ বোতল ফেনসিডিল নিয়ে ময়মনসিংহ যাওয়ার পরিকল্পনা করছিল। এরআগে তারা গাজীপুরের টঙ্গী এলাকা হতে বাসাবাড়ির মাল নিয়ে এসে হালুয়াঘাট থানা এলাকায় আসে। সেখানে মালামাল আনলোড করার পর আবার ফিরতি পথে হালুয়াঘাট থেকে চালের বস্তা লোড করে। একই সাথে ওই পিকআপ ভ্যানে আমদানী নিষিদ্ধ ফেনসিডিল পরিবহন করে নালিতাবাড়ীর দিকে আসছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে পৌরশহরের আড়াইআনী বাজার চার রাস্তার মোড় এলাকা এলে পুলিশ ওই পিকআপ ভ্যানটি ফেনসিডিলসহ জব্দ করে। এসময় আসামী মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান দূর্জয়, সবুজ মিয়া ও হারুনকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করার পর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: