কেরানীগঞ্জে অবৈধ মজুদকৃত টিসিবির পণ্য জব্দ, আটক ২

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৯:৪০ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে সরকারি টিসিবির ১২০০ বস্তা চাল ও বিপুল পরিমাণ ডাল তেল চিনিসহ রাজিব মল্লিক (১৭) ও খায়রুল ইসলাম (১৬) নামের দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৪ মার্চ) ভোর রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘরিয়া ইউনিয়নের বনগ্রাম এলাকায় ফ্রেশ সুইটমিট মিষ্টির দোকানের পার্শ্ববর্তী কাওসারের গোডাউন থেকে তাদের আটক করা হয়। আটককৃত রাজিব বরিশালের কাজিরহাট থানার আন্দরমানি গ্রামের জিনু মল্লিকের ও খাইরুল ইসলাম একই থানাধীন চর সন্তোষপুর গ্রামের সেন্টু ব্যাপারীর পুত্র।

একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, তেঘুরিয়া এলাকায় একজন এডিশনাল ডিআইজির বাড়িতে গোডাউন ভাড়া নিয়ে বেশ কিছুদিন যাবত বরগুনার আমতলী থানার আদম হাওলাদারের ছেলে কাউসার হাওলাদার বিভিন্ন স্থান থেকে টিসিবির পণ্য মজুদ করে বস্তা পরিবর্তন শেষে খোলা বাজারে বিক্রি করতো। শুক্রবার ভোর রাতে ট্রাক থেকে চাল গোডাউনে নামানোর সময় কেরানীগঞ্জ থানা টহল পুলিশ কাউসারের কর্মচারী রাজিব ও খাইরুলকে হাতেনাতে আটক করে। পরবর্তীতে পুলিশ গোডাউনে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ চাল ডাল তেল সহ টিসিবির বিভিন্ন পণ্য জব্দ করে।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রমজানকে সামনে রেখে একটি বড় সিন্ডিকেট কেরানীগঞ্জে টিসিবির পণ্য মজুদ করে লেভেল পরিবর্তন করে খোলা বাজারে বিক্রির অপচেষ্টা করছিল। এ ঘটনায় জড়িত থাকায় তাৎক্ষণিক দুইজনকে আটক করা হয়েছে। গোডাউন এর বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে, তবে কি পরিমান মালামাল সেখান থেকে জব্দ করা হয়েছে তার তালিকা তৈরি করা হচ্ছে, বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: