ভাঙ্গায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৯:৫০ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) বিকালে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের চরবালিয়া এলাকায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হামলার প্রতিবাদে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আতিয়া শেখ গং দের সঙ্গে জমি জমা নিয়ে দুলাল মাতুব্বর গংদের জমি নিয়ে বিরোধ রয়েছে। বিভিন্ন সময়ে আদালতের মাধ্যমে হয়রানি করার উদ্দেশ্য মিথ্যা বানোয়াট ঘটনা সাজিয়ে মামলা দায়ের করে হয়রানি করে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে একাধিকবার মীমাংসার চেষ্টা করা হলেও দুলাল মাতুব্বর গংদের সারা না মেলায় বিষয়টি আরো জটিল হয়ে যাচ্ছে। এই ঘটনার জেরে গতকাল আতিয়ার শেখের স্ত্রীর উপর হামলা চালায় দুলাল মাতুব্বর গং।

এই বিষয়ে আতিয়ার শেখ বলেন, আমাদের পৈত্রিক সম্পত্তি ভুয়া ওয়ারিশ সনদ বানিয়ে বিএস রেকর্ড করে নিয়ে যায় দুলাল মাতুব্বর গং। অথচ আমাদের নামে এস.এ ও আর.এস রেকর্ড রয়েছে। আমরা রেকর্ড সংশোধনের জন্য আদালতে মামলা দায়ের করায় দুলাল মাতুব্বর গং সংক্ষুব্ধ হয়ে আমাদের কে হয়রানি করার উদ্দেশ্য মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মামলা দিয়ে হয়রানি করে আসছে। গতকাল আমার স্ত্রী গায়ে হাত তুলেছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি সুষ্ঠু তদন্তেরমাধ্যমে দোষীদের শাস্তির দাবি জানাই।

এই বিষয়ে দুলাল মাতুব্বরের সঙ্গে যোগাযোগ করতে চেষ্টা করা হলে মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, আদালতের নির্দেশে মামলা রুজু করা হয়েছে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: