অগ্নিসংযোগ ও লুটপাটের মামলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা ‘জেবিন’ কারাগারে

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০৯:৪৫ এএম

অগ্নিসংযোগ ও লুটপাটের মামলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার জহিরুল ইসলাম জেবিনকে (৩২) কারাগারে পাঠিয়েছে আদালত। গ্রেফতারকৃত জহিরুল ইসলাম জেবিন উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামের আবুল কাশেমের ছেলে। সে স্বেচ্ছাসেবকলীগের এক নম্বর সদস্য।

শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে তুলা হলে বিচারক রিমান্ড শুনানীর দিন ধার্য করে জহিরুল ইসলাম জেবিনকে কারাগারে পাঠানোর নির্দেশে দেন। এর আগে বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে নিজ এলাকা থেকে জহিরুল ইসলামকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ওসি) শফিকুল ইসলাম বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতার জহিরুল ইসলাম জেবিনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে তুলা হলে বিচারক ২৮ মার্চ রিমান্ড শুনানীর দিন ধার্য করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারী বেলা ১২ টার দিকে গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামে বিদ্যুতের খুটি স্থাপন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সাজ্জাদুল হক (৫৫) নামে এক মারা যায়। এই ঘটনার জেরে ওই দিন প্রতিপক্ষের বাড়িতে আগুন দিয়ে অন্তত ৪০ টি ঘর পুড়িয়ে দেয়।

অগ্নি সংযোগের সময় সিরাজুল হকের ৪ টি গরু চুরি ও লোটপাট করে। এই ঘটনার পর গত ২৩ ফেব্রুয়ারী সিরাজুল হকের স্ত্রী বাদি হয়ে গৌরীপুর থানায় অগ্নিসংযোগ, গরু চুরি ও লোটপাটের মামলা দায়ের করেন। ওই মামলায় জহিরুল ইসলাম জেবিনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এবিষয়ে গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহব্বায়ক উমর ফারুক স্বাধীন গণমাধ্যমকে বলেন, জহিরুল ইসলাম জেবিন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের এক নম্বর সদস্য। তাকে সন্দেহজনক ভাবে পুলিশ গ্রেফতার করেছে। জহিরুল হক জেবিন ষড়যন্ত্রের স্বীকার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: