ঢাকায় অপহৃত স্কুল ছাত্রী কক্সবাজার থেকে উদ্ধার, গ্রেফতার ১

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০১:৪১ পিএম

রাজধানী ঢাকার অপহৃত এক স্কুল ছাত্রীকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় অপহরণকারিকেও গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার মো. নাজমুল হাসান (২৭), কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামাল হোসেনের ছেলে।

রবিবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে এমন তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১৫ এর সহকারি পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারি পুলিশ সুপার মো. শামসুল আলম খান।

তিনি জানিয়েছেন, গত ২১ মার্চ রাজধানী ঢাকার শাহআলী থানা এলাকা থেকে অপহৃত হয় রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রী। এ ঘটনায় অপহৃতের বড় বোন আফাত আরা পারভীন বাদি হয়ে ২৫ মার্চ সকালে শাহ আলী থানায় একটি মামলা দায়ের করেন। যেখানে পূর্বপরিকল্পিতভাবে মো. নাজমুল হাসানসহ অজ্ঞাতনামা অপহরণকারীদের সহযোগীতায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে কক্সবাজার নিয়ে যায়। পরবর্তীতে নাজমুল হাসান তার ব্যক্তিগত নম্বর হতে ভিকটিমের পরিবারের নিকট ফোন করে অপহরণের কথা স্বীকার করে এবং মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবী করার কথা বলা হয়েছে।

এ ঘটনার পর র‌্যাব ভিকটিমকে উদ্ধারপূর্বক অপহরণকারীদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এর সূত্র ধরে শনিবার (২৫ মার্চ) রাতে কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে মো নাজমুল হাসানকে গ্রেপ্তার করা হয়। অপহৃত স্কুল ছাত্রী এবং গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: