ভালুকায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৩:৪৪ পিএম

ময়মনসিংহের ভালুকায় নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। রবিবার (২৬ মার্চ) সকালে সুর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনীর পর মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামী লীগ, বিএনপিসহ নানা শ্রেণী পেশার মানুষ।

পরে ভালুকা সরকারী কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তলন ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বেলুন ও পায়রা উড়িয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি। এ সময় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) সুমাইয়া খাতুন, জেলা আওয়ামী লীগ সাবেক সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ, ভালুকা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান তুহিন, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন, ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রিয়াদ মাহমুদ পিপিএম, ভালুকা জোনের ট্রাফিক ইন্সপেক্টর সোহেল রহমান, ভালুকা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি সৃজন সরকার প্রমুখ। দুপুরে সরকারী হাসপাতাল, শিশুসদন ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন ও বিভিন্ন মসজিদ-মন্দিরে প্রার্থনা করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: