নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৪:০৯ পিএম

বগুড়ার নন্দীগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যেদিয়ে দিনটির শুভ সূচনা করা হয়। এরপর উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, নন্দীগ্রাম থানা, আওয়ামী লীগ, পৌরসভা, কুন্দারহাট হাইওয়ে থানাসহ বিভিন্ন সংগঠন পৃথক পৃথক ভাবে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন। শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন ও বিদায়ী আত্মাররুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

রবিবার (২৬ মার্চ) সকাল ১০ টায় নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী কুচকাওয়াজ ও ক্রীড়া প্রতিযোগীতায় অংশ গ্রহণ করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত প্রমুখ।

অপরদিকে দলীয় কার্যালয়ে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমানের সঞ্চনালয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: