হালুয়াঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৭:২৭ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উওোলন, মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটি সূচনা করা হয়। পরে হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ, আনসার ভিডিপি, স্কাউট ও স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে শারীরিক কসরত ও কুচকাওয়াচ প্রদর্শন, ক্রীয়া প্রতিযোগিতা, বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা, সহকারী কমিশনার (ভূমি) আফরোজা আফসানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহিনুজ্জামান খানসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা কর্মী, সাংবাদিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: