সখীপুরে আগুন দিয়ে বন পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধের

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১০:৪৫ পিএম

টাঙ্গাইলের সখীপুরে সামাজিক বনায়ন পরিষ্কার করতে গিয়ে আগুনে পুড়ে ওমর আলী (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ রোববার (২৬ মার্চ) বিকেলে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বেরিখোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত নৈয়ম উদ্দিনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল মিয়া জানান, সম্প্রতি ওমর আলীর নামে বন বিভাগের সামাজিক বনায়নের একটি প্লট বিক্রি হয়। কয়েক দিন আগে ওই প্লটের গাছগুলো কেটে নেওয়া হয়। রোববার দুপুরে পরিষ্কারের জন্য বৃদ্ধ ওমর আলী ওই প্লটের ঝোপঝাড়ে আগুন দেন। ওই আগুনে পুড়েই তাঁর মৃত্যু হয়।

বন বিভাগের বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তা আমিনুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে আগুন পাশের প্লটে ছড়িয়ে পড়ার আশঙ্কায় ওমর আলী তা নেভানোর চেষ্টা করেন। এ সময় একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে তিনি জ্ঞান হারান। পরে আগুনে তাঁর মাথা ঝলসে যায়।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: