আইপিএলে সাকিব-লিটনদের অধিনায়ক নিতিশ রানা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ১০:৫৫ পিএম

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আয়ার। কিন্তু ভারতীয় জাতীয় দলের এই মিডল অর্ডার ব্যাটার ইনজুরিতে পড়েছেন। আইপিএলের অর্ধেকটা তিনি মিস করবেন। পুরো আইপিএল শেষ হয়ে যাওয়ার শঙ্কাও আছে। তার জায়গায় সাকিব-লিটনদের নেতৃত্ব দেবেন তরুণ ভারতীয় ব্যাটার নিতিশ রানা।

এদিকে এক বিবৃতি দিয়ে নাইট রাইডার্স কর্তৃপক্ষ বলেছে, ‘কলকাতা নাইট রাইডার্স নিশ্চিত করছে যে, ইনজুরিতে পড়া শ্রেয়াস আয়ারের জায়গায় নিতিশ রানা দলকে নেতৃত্ব দেবেন। আমরা আশা করছি, ইনজুরি থেকে শ্রেয়াস আইপিএলে কোন এক পর্যায়ে ফিরতে পারবেন। নিতিশের জন্য শুভকামনা, আশা করছি রাজ্য দলের নেতৃত্বের অভিজ্ঞতা তিনি কাজে লাগাতে পারবেন।’

এবারের আইপিএলে কলকাতার হয়ে খেলবেন বাংলাদেশের সাকিব আল হাসান ও লিটন দাস। ছাড়পত্র নিয়ে আইপিএলে গেলে তারা নিতিশ রানার নেতৃত্বে খেলবেন। এছাড়া অস্ট্রেলিয়ার টেস্ট ও ওয়ানডে অধিনায়ক প্যাট কামিন্স, নিউজিল্যান্ড অধিনায়ক টিম সাউদিও খেলবেন তরুণ এই ভারতীয় ব্যাটারের নেতৃত্বে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: