দশ টাকায় ব্যাগ ভর্তি বাজার পেল দূর্গম পাহাড়ি জনপদের ৫০০ পরিবার

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৪:৩০ পিএম

সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন গুইমারা রিজিয়নের অন্তর্গত দূর্গম পাহাড়ি জনপদের ৫০০ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে গরীবের সুপার শপ থেকে দশ টাকায় ব্যাগ ভর্তি বাজার কার্যক্রমের মাধ্যমে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় গুইমারা সরকারি কলেজ মাঠে বিদ্যানন্দন ফাউনন্ডেশন ও গুইমারা রিজিয়নের যৌথ আয়োজনে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি। এ সময় বিদ্যানন্দন ফাউন্ডেশনের বোর্ড মেম্বার মো. নাফিজ চৌধুরী, স্বেচ্ছাসেবক ডা. সৌরভসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গুইমারা রিজিয়নের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় দশ টাকার বাজার থেকে প্রতিকেজি চাল ১ টাকা, তেল ৩ টাকা, মুরগী ৬ টাকা, মাছ ৫ টাকা, চিনি ৩ টাকা, লবণ ১ টাকা, ডিম ২ টাকা (এক ডজন), সুঁজি ১ টাকা, ছোলা ২ টাকা, আটা ১ টাকা, পেয়াজ ১ টাকা, আলু ১ টাকা, চিনি ৩ টাকা, মসুর ডাল ৩ টাকা, নুডলস ১ টাকাসহ সবজী ও নিত্যপ্রয়োজনীয় ১৮ প্রকারের খাদ্য সামগ্রী ক্রয় করার সুযোগ পেয়েছেন উপকারভোগীরা।

উদ্বোধনী বক্তব্যে সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা বলেন, পার্বত্যঞ্চলের স্থিতিশীল শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে মানবিক সহায়তার অংশ হিসেবে গরীবের সুপার শপের মাধ্যমে অত্র এলাকার ৫০০ পরিবারেকে এ সহায়তা প্রদান করা হয়েছে। যার ফলে দশ টাকায় তাদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী কিনতে পেরেছেন। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: