রাজবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় শিক্ষককে মারপিট

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৫:০৫ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আব্দুল কাদের ভূঁইয়া (৪৮) নামে এক সিনিয়র শিক্ষককে মারপিট করার অভিযোগ উঠেছে। আব্দুল কাদের ভূঁইয়া, উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশি গ্রামের মৃত আমির উদ্দিন ভূঁইয়ার ছেলে ও বহরপুর ইউনিয়নের আড়কান্দি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক।

আব্দুল কাদের ভূঁইয়া অভিযোগ করে বলেন, উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিবাড়ী গ্রামের মাটি ব্যবসায়ী মুক্তার হোসেনের নিকট ৩ লক্ষ টাকায় পুকুর খননের মাটি বিক্রির করেন। চুক্তি অনুযায়ী মাটির পরিশোধ করার কথা থাকলে বিভিন্ন টালবাহানা করে মাটি কেটে নিয়ে যায়। গত ২৬ মার্চ বিকেল ৩ টার দিকে মোটরসাইকেল নিয়ে যাবার পথে বকশিয়াবাড়ী কুরুম মার্কেটের সামনে মোক্তার হোসেনকে দেখতে পেয়ে তার নিকট পাওনা টাকা চাইতে যান। এসময় কিছু বুঝে উঠার আগেই কাঠের বাটাম হাতে নিয়ে অতর্কিত ভাবে হামলা করে। তার মারপিটে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত মাটি ব্যবসায়ী মোক্তার হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত ফোন নম্বরও বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় স্কুল শিক্ষক কাদের ভূঁইয়া বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: