শাকিবকে শুভেচ্ছা জানালেন বুবলী, নীরব অপু বিশ্বাস

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৭:০৮ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত, স্বজন, বন্ধুরা। এদিন সকলের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই অভিনেতা।  জন্মদিনে শাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলীও। অবশ্য নায়ককে নিয়ে প্রায়ই তাকে নানা পোস্ট দিতে দেখা যায়। এবারও যেন তার ব্যতিক্রম নয়।

তবে বুবলী শুভেচ্ছা বার্তা জানালেও সাবেক স্বামী শাকিব খানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো শুভেচ্ছা বার্তা প্রকাশ করতে দেখা যায়নি অপু বিশ্বাসকে। তিনি যেনো নিরবই থেকে গেছেন।  শাকিবকে নিয়ে মাঝেমধ্যে বুবলীর পোস্ট দিতে দেখা গেলেও অপুকে তেমন কিছু পোস্ট দিতে দেখা যায় না।

বুবলী ছেলে শেহজাদ বীরের সঙ্গে শাকিবের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, হ্যাপি বার্থডে। সঙ্গে ভালোবাসার একটি ইমোজিও দিয়েছেন তিনি। এই পোস্টের কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

তারকা অভিনেতা শাকিব সিনেমা দিয়ে আলোচনায় থাকলেও তার ব্যক্তিজীবনও এসেছে বারবার আলোচনায়। দুই সাবেক স্ত্রী ও সন্তান নিয়ে প্রায়ই গণমাধ্যমের শিরোনাম হন শাকিব। ১৯৭৯ সালের ২৮ মার্চ জন্মগ্রহণ করেই এই সুপারস্টার। জীবনের ৪৩ বসন্ত পেরিয়ে ৪৪ পা দিলেন তিনি। অনন্ত ভালবাসা চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয় ১৯৯৯ সালে।

শাকিব খান ২০০৮ সালে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাসকে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় এ জুটির ছেলে আব্রাম খান জয়ের। ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলে সব তথ্য ফাঁস করেন অপু বিশ্বাস। ২০১৭ সালের নভেম্বরে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

পরের বছরের ২০ জুলাই শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় জন্ম হয় তাদের ছেলে শেহজাদ খান বীরের। গত ৩০ সেপ্টেম্বরে এসব তথ্য জানান বুবলী। শাকিবের সঙ্গেও বুবলীর বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: