চুরির মহিষ জবাই করে মাংস ভাগাভাগির সময় পুলিশের হানা!

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ১০:১৮ পিএম

বাগেরহাটের শরণখোলায় জবাই করা মহিষের মাংস ফেলে পালিয়েছে চোর চক্রের। মঙ্গলবার (২৭ মার্চ) গভীর রাতে খুড়িয়াখালী গ্রাম থেকে পুলিশ জবাইকৃত মহিষের মাংস ও দুইটি মোটরসাইকেল জব্দ করে।

উপজেলার সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী এলাকার রাজু জানান, মঙ্গলবার গভীর রাতে খুড়িয়াখালী গ্রামের পিলের রাস্তা সংলগ্ন তাদের বাগান থেকে একটি মহিষ চুরি হয়। রাতেই মহিষ খুঁজতে গিয়ে গ্রামের আলাল তালুকদারের বাড়ির বাগানে প্রভাবশালী চক্রের কয়েকজনকে মহিষ জবাই করে মাংস ভাগ করতে দেখে। ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের লোকজন দ্রুত মাংস, চামড়া ও তাদের দুইটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ মাংস ও মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো. ইকরাম হোসেন বলেন, মহিষ চুরির খবর পেয়ে গভীর রাতেই খুড়িয়াখালী গ্রাম থেকে জবাইকৃত মহিষের মাংস ও দুর্বৃত্তদের ফেলে যাওয়া দুইটি মোটরসাইকেল জব্দ করে থানায় আনা হয়েছে। মাংস বিক্রি করে দেয়ার জন্য মহিষের মালিককে বুঝিয়েও দেয়া হয়েছে।

এর আগে গত রোববার রাতে উপজেলার মধ্য খোন্তাকাটা গ্রামে একটি গোয়াল থেকে গাভী চুরি করে অজ্ঞাত চোরেরা জবাই করে মাথা ও চামড়া ফেলে মাংস নিয়ে গেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: