সন্তানের মা হলেন মাহিয়া মাহি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ১২:১৪ এএম

প্রথমবারের মতো পুত্র সন্তানের মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার (২৮ মার্চ) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে রাত ১১টা ২০ মিনিটে তিনি পুত্র সন্তানের জন্ম দেন। মাহির ঘনিষ্ঠ সূত্র খবরটি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২৮ মার্চ) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন এই নায়িকা। ওই পোস্টের ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন, সবাই আমাদের জন্য দোয়া করবেন। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি দোয়ার ইমোজিও। তবে ঠিক কী কারণে দোয়া চেয়েছেন, সেটা উল্লেখ করেননি এই অভিনেত্রী।

পোস্টটি করার পর অনেকেই মন্তব্য করেছেন অভিনেত্রীর কমেন্টবক্সে। একজন লিখেছেন, আল্লাহ ভরসা, মনোবল শক্ত রাখতে হবে সবকিছু ঠিকঠাকভাবে সমাধান হবে ইনশাল্লাহ। অভিনেত্রীর আরেক ভক্ত লেখেন, ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে সুস্থ রাখুক।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি-রাকিব। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান ঢাকাই সিনেমার সফল এই চিত্রনায়িকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: