কোতোয়ালি মডেল থানা পরিদর্শন করলেন এসপি মাছুম

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ০৯:৫৯ এএম

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মঙ্গলবার (২৮ মার্চ/২৩) ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানা পরিদর্শন করেন। থানায় পৌঁছালে তাঁকে স্বাগত শুভেচ্ছা জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির।

পরিদর্শনের শুরুতেই কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দের নেতৃত্বে একটি সুসজ্জিত দল গার্ড অব অনার ও সশস্ত্র সালামী প্রদান করেন। জেলা পুলিশ সুপার কোতোয়ালি থানার মোটর সাইকেল শেড ও বুক কর্ণার উদ্বোধন করেন। সেবা প্রত্যাশী সাধারণ জনগণ ও পুলিশ সদস্যবৃন্দ এই বুক কর্ণারের বই নিয়ে পড়তে পারবেন যা একদিকে তাদের একনঘেয়েমি দূর করবে এবং একই সাথে থানার সার্বিক পরিবেশ ও সেবার মানের উপর সুদূর প্রসারী ইতিবাচক প্রভাব ফেলবে।

পরিদর্শন কালে থানার ওয়ারেন্ট তামিল, মাদক-বিরোধী অভিযান, থানা এলাকায় পুলিশ টহল জোরদারকরণ সহ নিয়মিত ভাবে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনার নির্দেশ দেন পুলিশ সুপার। এছাড়াও পুলিশ সদস্যদেরকে রাত্রিকালে সতর্ক অবস্থায় ডিউটি পালন করার নির্দেশ দেন। পরে থানার গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম পর্যবেক্ষণ, মালখানা, হাজতখানা ও সরকারি অস্ত্র-গুলি সরেজমিনে পরিদর্শন করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

এ সময় পুলিশ কর্মকর্তাদের সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত রাখা এবং সরকারি সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণের নির্দেশনা দেন তিনি। এছাড়াও থানায় নারী-শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন, থানায় আগত সেবা প্রার্থীদের গুণগত সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন কার্যকরী ও যুগোপযোগী দিক-নির্দেশনা প্রদান করেন।

থানা পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ রায়হানুল ইসলাম, কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ফারুক হোসেন, পুলিশ পরিদর্শক (অপারেশান্স) মোঃওয়াজেদ আলীসহ সকল ফাঁড়ির ইনচার্জবৃন্দ, থানার সকল অফিসারবৃন্দ এবং সকল পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ।

পরিদর্শন শেষে পুলিশ সুপার কোতয়ালি থানার সার্বিক কর্মকাণ্ডের প্রশংসা করেন এবং ভবিষ্যতে তাদের এই কর্মতৎপরতা অব্যহত রাখার আহ্বান জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: