দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ব্যবসায়ীদের সতর্ক করলেন ইউএনও

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ১১:৫৬ এএম

বাজার স্থিতিশীল রাখতে নিয়মিত বাজার মনিটরিং জোরদার করেছে জেলার ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি)। বুধবার (২৯ মার্চ) সকালে ক্ষেতলাল উপজেলার বড় বাজার ইটাখোলা বাজার মনিটরিংয়ের সময় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান বন্যা জানান, ব্যবসায়ীরা যাতে কোন ভাবেই কোন দ্রব্যের মূল্য বেশি নিতে না পারে সে জন্য বাজার মনিটরিং জোরদার করা হয়েছে। তিনি আরও জানান, বিভিন্ন বাজার মনিটরিং কাজে সহায়তা করছেন ক্ষেতলাল উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রাকিবুল হাসান। বাজার স্থিতিশীল রাখতে নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে বুধবার সকালে ক্ষেতলাল উপজেলার সবচেয়ে বড় বাজার ইটাখোলা বাজার মনিটরিং করা হয়।

এ সময় দ্রব্যমূল্যের দাম বেশি না নেওয়ার জন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে বলে জানান, ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান বন্যা। প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা টাঙ্গানো নিশ্চিত করা সহ স্টক রেজিষ্টার যাচাই করা হয় বলেও জানান, ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান বন্যা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: