ফুলপুরে ভুটা ক্ষেতে খড়ের বিছানায় স্বামী পরিত্যক্তা নারীর মরদেহ

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ০৮:২৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের তিনদিন পর রাশিদা খাতুন (৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার বাঁশাটি গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাশিদা খাতুন বাঁশাটি গ্রামের কান্দাপাড়া এলাকার মৃত হাফিজ উদ্দিনের মেয়ে। সে স্বামী পরিত্যক্তা হয়ে র্দীঘদিন ধরে বাবার বাড়ীতে বসবাস করে আসছিল। ফুলপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত নারী গত ২৬ মার্চ থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের পর সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। ঘটনার দিন দুপুরের দিকে বাঁশাটি গ্রামের একটি ভুট্টা ক্ষেতে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুট্টা ক্ষেতের ভিতর থেকে খড়ের বিছানা থেকে বিবস্ত্র অবস্থায় ওই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, মরদেহ অর্ধগলিত অবস্থায় ছিল। ওই নারী ধর্ষণ শিকার নাকি তা বলা মুশকিল। ময়নাদন্তের পর বিষয়টি বলা যাবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: