এবার একটি সুন্দর গ্রহণযোগ্য নির্বাচন হবে বাংলাদেশে: কামরুল ইসলাম

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০৩:১৬ পিএম

এবার একটি সুন্দর গ্রহণযোগ্য নির্বাচন হবে বাংলাদেশে, কোন অবস্থাতেই নির্বাচন কমিশন কে প্রভাবিত করা হবে না আপনারা নির্বাচনে আসুন। কোন বিদেশী শক্তি নয় জনগনের ভোটেই ক্ষমতায় বসতে হবে। এমনটাই জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার (৩১ মার্চ) সকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী ইউনিয়নের একটি পার্টি সেন্টারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাতার সম্মেলনে আল জাজিরা ও সিএনএন টেলিভিশনের বিশেষ সাক্ষাৎকারে বলেছেন এবার নির্বাচনে নির্বাচন কমিশনে কোন প্রভাব বিস্তার করা হবে না।তারপরও আপনারা তত্ত্বাবধায়ক সরকারের ধোয়া তুলে নির্বাচন হতে দিবেন না বলে ফ্যাসিস্ট কায়দায় কথা বলেন।২০১৪ সালে আপনার নির্বাচনে আসেন নাই, ২০১৮ সালের নির্বাচনে এসে মনোনয়ন বাণিজ্য করে এক জায়গায় তিন চার জনকে মনোনয়ন দিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন।

আর মাত্র অল্প কয়েকদিন পরেই জাতীয় সংসদ নির্বাচন বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এখনই মাঠে নেমেছে। তারা নির্বাচন কমিশন মানে না আইন মানে না। তারা নির্বাচনে আসবে না নির্বাচন হতেও দেবেনা। বিএনপি জনগণের কাছে না গিয়ে বিদেশিদের পেছনে দৌড়াচ্ছে তারা মনে করে বিদেশীরা তাদেরকে ক্ষমতায় বসিয়ে দেবে।

তিনি আরো বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলে পাকিস্তান বাংলাদেশের থেকে ভালো ছিল। এ কথা থেকেই বুঝা যায় পাকিস্তানের পেত্তাতারা তাদের কাধ থেকে এখনো নামে নাই। ২০০১ সাল থেকে ২০০৬ পর্যন্ত বাংলাদেশকে আবার পাকিস্তানি কায়দায় ফিরিয়ে নেয়ার চেষ্টা করেছে জামাত বিএনপি। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে ২১ আগস্ট এর গ্রেনেড হামলা, আহসান উল্লাহ মাস্টার হত্যা সহ আওয়ামী লীগের নেতাকর্মীদের মামলায় জর্জরিত করা হয়েছে। কেরানীগঞ্জের মানুষ ১৫ই আগস্ট এর শোক দিবস পর্যন্ত পালন করতে পারে নাই।

কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান মোস্তানের সভাপতিত্বে এতে অন্যানের মধ্যে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম সাধারণ সম্পাদক আলতাব হোসেন বিপ্লব সহ সভাপতি শফিউল আজম বারকুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: