বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছেড়ায় থানায় জিডি

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০৭:৪০ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় ও সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিকলীগ সভাপতি মোঃ সেলিম আহমদের ছবি সম্বলিত পোষ্টার ছিড়ে ফেলেছে অজ্ঞাত ব্যক্তিরা। জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমদের সমর্থক, নেতা কর্মীরা জেলার বিভিন্ন উপজেলায় ও প্রত্যান্ত এলাকায় সম্প্রতি শুভেচ্ছা পোষ্টার, ব্যানার, বিল বোর্ড ও প্ল্যাকার্ড লাগিয়েছেন বিভিন্ন স্থানে।

কিন্তু সম্প্রতি রাতের আধারে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় অজ্ঞাত ব্যক্তিরা এসব পোষ্টার ছিঁড়ে ফেলায় জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। সেই সাথে উত্তেজনা বিরাজ করছে।

আ,লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা ক্ষুবের সাথে জানান, কোন সুস্থ মানুষ এমন কাজ করতে পারে না। আর এই সব সরকার বিরোধীদের কাজ। তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা প্রয়োজন। না হলে এমন ঘটনা আরও ঘটবে।

এঘটনায় সুনামগঞ্জ পৌর শ্রমিকলীগের সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ গত বুধবার জামালগঞ্জ থানায় জিডি করেছে। জিডি নং ১০৩১ তাং ২৯/০৩/২০২৩ইং।

জিডিতে উল্লেখ করা হয়, গত ২০ মার্চ জামালগঞ্জ উপজেলা এলাকায় জেলা শ্রমিকলীগের উদ্যোগে ১০০টি বিলবোর্ড ও ফেস্টুন লাগানো হয়। গত ২৯মার্চ সকাল ৯ ঘটিকায় সাচনা বাজার খেয়াঘাটসহ বিভিন্ন বাজারে একদল সন্ত্রাসী গ্রপ এসব পোষ্টার ব্যানার ধারালো চাকু দিয়ে ছিড়ে ও ভেঙ্গে ফেলে। এর ফলে দলের মধ্যে স্বাভাবিক শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে।

সুনামগঞ্জ পৌর শ্রমিকলীগের সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ জানান, এই বিলবোর্ডের উপরের দিকে বাম পাশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডান পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি ছিল। এর নিচে সুনামগঞ্জ ১ আসনে আ.লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিকলীগ সভাপতি মোঃ সেলিম আহমদের ছবিও যুক্ত করে শুভেচ্ছা পোষ্টার লাগানো হয়। অজ্ঞাত ব্যক্তিরা ইচ্ছাকৃত ভাবে এই ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে। তাদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাই।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাসের বেগ জানান, পরিদর্শন করে গুরুত্ব সহকারে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: