হাত-পা-মুখ বেঁধে গৃহবধুকে ধর্ষণ, আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০৭:৫৩ পিএম

রাজবাড়ী জেলার রঘুনাথ দিয়া এলাকায় হাত পা বেধে গৃহবধুকে ধর্ষণ মামলার প্রধান আসামি আলিমুদ্দিন মোল্লাকে মাগুরা জেলার শ্রীপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা।

গ্রেপ্তারকৃত আলিমুদ্দিন মোল্লা রাজবাড়ী সদর উপজেলার রঘুনাথদিয়া এলাকার আব্দুর রহমানের ছেলে। তাকে শুক্রবার (৩১ মার্চ) দুপুরে গ্রেপ্তারের পর রাজবাড়ী সদর হাসপাতালে হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গত ২৪ মার্চ রাতে ওই গৃহবধু প্রাকৃতিক ডাকে ঘরের বাহিরে আসলে প্রধান আসামী আলিমুদ্দিন মোল্লা তাকে জোর করে হাত মুখ বেধে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশেপশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়। এ ব্যপারে পরদিন ওই নারী রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার জানান, মামলা দায়েরের পর র‌্যাব প্রযুক্তির ব্যাবহার ও চিরুনি অভিযান চালিয়ে যানতে পারে সে মাগুরা জেলার শ্রীপুর থানা এলাকায় অবস্থান করছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে নিয়ে আসা হয়। পরে তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: