সব কিছুর জন্য শুকরিয়া আদায় করলেন প্রভা

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ১১:৫২ এএম

প্রায় একযুগ আগে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে নিজেকে বেশ লুকিয়ে রেখেছিলেন। তবে সম্প্রতি সেই ভিডিও নিয়ে  আবারও আলোচনায় এসেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। গত মাসে এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই মুখ খুলেন। জানান সেই ঘটনা।

ইতোমধ্যে সেই ভিডিওর ঘটনায় তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার এক আইনজীবী। নোটিশে ওই আইনজীবী উল্লেখ করেন, যে ‘স্ক্যান্ডাল’ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে, সে বিষয়ে যদি জনসমক্ষে ক্ষমা না চান, তা হলে প্রভার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তবে এত কিছুর মাঝেও  নিজের জন্য শুকরিয়া আদায় করলেন অভিনেত্রী। এর কারণ বৃহস্পতিবার (২৯ মার্চ) ছিল তার জন্মদিন।এদিন সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রীর পোস্ট করা একটি ছবিতেই স্পষ্ট দিনটি বন্ধু-স্বজন ও ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা আর ভালোবাসায় কেটেছে তার। তাই তো শুকরিয়া আদায় করতে ভোলেননি।

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে প্রভা লেখেন, ‘সব কিছুর জন্য শুকুর আলহামদুলিল্লাহ।’ প্রভার এই পোস্টেও জন্মদিনের শুভেচ্ছায় ভাসিয়েছেন ভক্ত-অনুরাগী

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: