নোয়াখালীতে নিষিদ্ধ রং দিয়ে তৈরি করা হতো ইফতার

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৪:০৫ পিএম

নিষিদ্ধ রং ও অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার তৈরি করায় নোয়াখালী চৌমুহনীতে আজমিরি হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট নামে একটি রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। জরিমানা আদায়ের পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের কাজের পুনরাবৃত্তি না করার জন্য তাদের সতর্কও করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) দুপুরে জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের ডিবি রোডের আজমিরি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক কাউছার মিয়া।তিনি বিডি২৪লাইভকে বলেন, রমজান মাসে শুরু থেকেই ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ জেলার চৌমুহনীতে অভিযান পরিচালনা করা হয়। সেখানে অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার সামগ্রী তৈরী ও চিকেন চপ, চিকেন টিক্কা ও আলুর চপে নিষিদ্ধ কাপড়ের রং ব্যবহার করায় আজমিরি হোটেল এন্ড রেস্টুরেন্টকে নগদ ১৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।অভিযানের সময় ভোক্তা অধিকারের কর্মকর্তারা ছাড়াও জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. শওকত আলী এবং চৌমুহনী পুলিশ ফাঁড়ির একটি দল উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: