ফরিদপুরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৬:১১ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে মুক্তি রাম মন্ডলের (৫০) নামে এক ওষুধ ব্যবসায়ী পায়ের রগ কেটে দিয়েছে দুবৃর্ত্তরা। এসময় তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। রাম মণ্ডল উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালীপুর কামারবাড়ির বাসিন্দা।

জানা যায়, শুক্রবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে সহস্রাইল বাজারের ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিল রাম মন্ডল। বাড়ির সামনে পৌঁছালে ৫ থেকে ৬ জন দুবৃর্ত্তরা তার গতি রোধ করে কাছে থাকা টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় টাকা দিতে অস্বীকার করায় দুবৃর্ত্তরা তার ডান পায়ের গোড়ালির রগ কেটে দিয়ে তার কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়। আহত অবস্থায় পরিবারের লোকজন খবর পেয়ে দ্রুত তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর পাঠানো হয়।

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাজমুল হাসান বলেন, রাম মন্ডল নামের একজনকে গত শুক্রবার রাতে হাসপাতালে আনা হয়েছিল। তার ডান পায়ের এ্যাংকেল জয়েন্ট কাটা ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল ওহাব বলেন, ব্যবসায়ীর পায়ের রগ কাটার বিষয়টি জানা নেই। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: