মেহেরপুর সীমান্তে ১৭ লাখ টাকার চান্দি রুপার বল উদ্ধার

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৭:০৯ পিএম

মেহেরপুরের গাংনীর তেঁতুলবাড়িয়া বিওপি’র সীমান্ত এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৬ লাখ ৭৮ হাজার ৯২০ টাকার চান্দি রুপার অসংখ্য ছোট ছোট সলিড বল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র জোয়ানরা। শনিবার (১ এপ্রিল) সকাল ১০টার দিকে তেঁতুলবাড়িয়া বিওপি’র সীমান্ত এলাকা মথুরাপুর মাঠের বাঁশ বাগান থেকে এ বলগুলো আটক করা হয়।

বিজিবি-৪৭ ব্যাটালিয়নের অধীনস্থ তেঁতুলবাড়িয়া বিওপি’র ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মশিউর রহমান শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি সূত্রে জানা গেছে, মেহেরপুরের গাংনীর তেতুলবাড়িয়া এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্ত পিলার ১৪১/১-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মথুরাপুর মাঠের বাঁশ বাগান এলাকা থেকে মালিকবিহীন অবস্থায় স্কচটেপে মোড়ানো ৪টি প্যাকেট পাওয়া যায়।

৪টি প্যাকেট থেকে ১২ কেজি চান্দি রুপার ছোট ছোট অসংখ্য সলিড বল আটক করা হয়। যার সিজার মূল্য ১৬ লাখ ৭৮ হাজার ৯২০ টাকা। আটককৃত চান্দি রুপা মেহেরপুর ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: