আড়িয়াল খাঁ নদ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৭:২৬ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় আড়িয়াল খাঁ নদ থেকে অর্ধ গলিত এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ এপ্রিল) বিকালে ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের দরগা বাজার এলাকার আড়িয়াল খাঁ নদ থেকে অর্ধ গলিত অজ্ঞাত ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ নদীর স্রোতে একটি লাশ ভেসে আসে উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের দরগা বাজার ঘাটে। আড়িয়াল খাঁ নদে ভাসমান ঐ ব্যক্তির বয়স আনুমানিক ৫২ বছর হবে। পরবর্তীতে স্থানীয়রা সরকারের জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে পুলিশ খবর দেয় পরবর্তীতে পরবর্তীতে ভাঙ্গা থানা পুলিশ আড়িয়াল খাঁ নদ থেকে অজ্ঞাত ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, আমরা সরকারের জরুরী সেবা ৯৯৯ এ ফোন এর মাধ্যমে জানতে পারি ভাঙ্গা থানার নাসিরাবাদ ইউনিয়নের দরগা বাজার এলাকায় আড়িয়াল খাঁ নদে এক ব্যক্তির লাশ ভাসছে। পরবর্তীতে আমি সহ আমার উর্ধনতন অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশের অবস্থা ভালো নয়। মুখ দেখে লাশ শনাক্ত করার উপায় নেই।

তিনি আরও বলেন, লাশের অবস্থা খুবই খারাপ মুখ থেঁতলে দেওয়া হয়েছে। নৌ পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: