সাংবাদিকদের ওপর হামলা, সম্রাটের তিব্র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৮:৩৮ পিএম

ঢাকায় বিএনপি’র ইফতার মাহফিলে সাংবাদিকদের উপর হামলা, ক্যামেরা ভাংচুরের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট। তিনি বলেন, যেই দল দাওয়াত দিয়ে সাংবাদিকদের ডেকে নিয়ে তাদের উপর হামলা করেন তারা কোনদিন কোন মানুষের কল্যানে দেশের কল্যানে কাজে আসবেনা। তিনি শনিবার (১ এপ্রিল) বিকেলে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই প্রতিবাদ জানায়। দেশব্যাপী বিএনপি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি, অগ্নিসংযোগ লুটপাটের প্রতিবাদে পঞ্চগড়ে শান্তি সমাবেশ আয়োজন করেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন, পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী আল তারিক, সাধারন সম্পাদক হুমায়ুন কবীর উজ্জলসহ জেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য প্রদান করেন।

বক্তারা জানান পঞ্চগড়ে আগামি নির্বাচন পর্যন্ত পঞ্চগড় জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা রাজপথে থাকবে। জননেত্রি শেখ হাসিনার নির্দেশে যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত, আগামি দিনে বিএনপি জামাতের যে কোন ষড়যন্ত্র রুখে দেওয়ার অঙ্গিকার করেন বক্তারা। এ সময় জেলা থানা ও পৌর আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগ এবং সেচ্ছাসেবকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় ৫ শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: