সড়কে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৮:২০ পিএম

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় হৃদয় চৈত্রী নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার (১ এপ্রিল) সকাল ৮টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের হলিছড়া নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ওই মহাসড়কের উপর পড়েছিল তার লাশ। নিহত হৃদয় চৈত্রী মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা গ্রামের কংকন চৈত্রীর ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, শনিবার (১ এপ্রিল) সকাল ৮টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া নামক এলাকায় মোটরসাইকেল আরোহীর রক্তাক্ত লাশ রাস্তার উপরে পড়েছিল। বিষয়টি দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধারের পর থানায় হস্তান্তর করে।

ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদ বলেন, ‘ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানা যায়নি। তবে প্রাথমিকভাবে নিহতের তথ্য পাওয়া গেছে। নিহত হৃদয় চৈত্রী সিলেটের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে কর্মরত ছিলেন।’

নিহত হৃদয় চৈত্রীর এলাকার চা ছাত্র নেতা প্রদীপ পাল জানায়, ‘বাসন্তী পূজার ছুটিতে সে বাড়িতে আসে। আমাদের সাথে পূজায় ঘুড়াঘুড়ি করে। গতকাল তার ছুটি শেষ হয়। আজ তার কর্মস্থলে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় সে মারা যায়। তার এমন মৃত্যু আমরা মেনে নিতে পারছি না।’

কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: