পাইকগাছা থানার ওসি হিসেবে দায়িত্ব পেলেন রফিকুল ইসলাম

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৯:৫৭ পিএম

পাইকগাছা থানার নবাগত ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন অত্র থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম। তিনি শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় বিদায়ী ওসি মোঃ জিয়াউর রহমান এর নিকট থেকে দায়িত্ব বুঝে নেন। ওসি জিয়াউর রহমান ২০২১ সালের ৬ অক্টোবর থেকে অত্র থানায় কর্মরত ছিলেন। গত ২৯ মার্চ খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম স্বাক্ষরিত এক আদেশে ওসি জিয়াউর রহমানকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের অপরাধ শাখায় বদলি করা হয়।

উল্লেখ্য, ওসি রফিকুল ইসলাম ২০২২ সালের ১৩ এপ্রিল থেকে অত্র থানায় ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। থানা পুলিশের এ কর্মকর্তার জন্মস্থান কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার যদুবয়রা গ্রাম। পিতা মোঃ দেলবর হোসেন, মাতা মোছাঃ হিরা খাতুন। ৬ বোন ও ৪ ভাইয়ের মধ্যে ওসি রফিকুল ইসলাম সপ্তম। তিনি ২০০১ সালে এসএসসি, ২০০৩ সালে এইচএসসি এবং ২০০৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে অনার্স এবং ২০০৮ সালে একই বিভাগ থেকে মাস্টার্স পাস করেন।

এরপর তিনি ২০১০ সালে এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৯ সালে পরিদর্শক হিসেবে পদোন্নতি পান। ইতোপূর্বে তিনি ঝিনাইদহ এর কালিগঞ্জ থানায়, ঝিনাইদহ ডিবি পুলিশে, সাতক্ষীরার কলারোয়া ও তালা থানা এবং খুলনার ডুমুরিয়া ও পাইকগাছা থানায় কর্মরত ছিলেন। এদিকে দায়িত্ব বুঝে নিয়ে এলাকাবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

তিনি এলাকার সব ধরণের অপরাধমূলক কর্মকান্ড কমিয়ে আনার পাশাপাশি থানাকে একটি সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এদিকে শনিবার (১ এপ্রিল) সকালে নবাগত ওসি রফিকুল ইসলাম ও বিদায়ী ওসি জিয়াউর রহমানকে শুভেচ্ছা জানান উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: