হারুন স্যার অনেক ভালো মানুষ: হিরো আলম

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৮:৩৪ পিএম

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান মোহাম্মদ হারুনের প্রসংসা করলেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম। শনিবার (১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে হিরো আলম ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন। প্রায় আড়াই ঘণ্টা পর বিকেল ৫টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হন তিনি।

পরে সাংবাদিকদের হিরো আলম জানান, “হারুন স্যার (হারুন অর রশীদ) অনেক ভালো মানুষ। তিনি আমার অভিযোগ শুনেছেন। সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়া আগামী নির্বাচনে আমাকে সহযোগিতা করবেন বলেও আশ্বস্ত করেছেন।” তিনি বলেন, “ডিবিতে আমাকে ডাকা হয়নি। আপনারা দেখেছেন, চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরণের কথা বলছেন। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না।

কিছু চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরণের কথা ছড়াচ্ছেন। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলাম। এছাড়া আমার ফেসবুক ও ইউটিউবের কিছু কনটেন্ট কিছু ব্যক্তি নিজের কনটেন্ট বলে লাইসেন্স করে নিয়েছেন। তারা এখন আমার চ্যানেলে স্ট্রাইক দিচ্ছেন, রিপোর্ট করছেন। সব মিলিয়ে আমি নিজেই এখানে এসেছিলাম।”

কাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরণের কথা বলেছেন, তাদের নাম আছে। এছাড়া আমার কনটেন্টে যারা রিপোর্ট করেছেন, তাদের নামও আছে।”

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: