ফরিদপুরের সেই পিতা-পুত্রের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ১১:১৫ পিএম

ফরিদপুরের মধুখালীতে ভাইরাল হওয়া স্কুলের শ্রেণিকক্ষে নির্যাতনের শিকার পিতা-পুত্রের খবর নিতে তাদের বাসায় যান জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।

শনিবার (১ এপ্রিল) বিকেল আড়াই টার দিকে তিনি মধুখালীর রায়পুর ইউনিয়নের মাঝকান্দি গ্রামে গিয়ে নির্যাতনের শিকার ইয়ামিন মৃধা ও তার পরিবারের খোঁজ নেন। এসময় জেলা প্রশাসক তাদেরকে নগদ ২০ হাজার টাকা, চাল, ডাল, তেল, লবণসহ ফলমূল উপহার দেন। মধুমতি নদী ভাঙনের শিকার হয়ে মাঝকান্দিতে ভাড়া বাসায় বসবাসরত এই পরিবারটিকে আশ্রয়ণ প্রকল্পে ঘর দেওয়ার আশ্বাস দেন তিনি।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াছিন কবীর, মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরী, জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সামছুল আলম বাচ্চু, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৭ মার্চ ফরিদপুরের মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে ইয়ামিন মৃধা ও তার ছেলেকে নির্মম নির্যাতন করা হয়। এরপর নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হলে নিন্দার ঝড় ওঠে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হলেও এখন পর্যন্ত অধরা মূলহোতা স্কুলশিক্ষিকা ইশরাত জাহান লিপি ও তার সহযোগী রুমা। মামলার প্রধান আসামিও এরইমধ্যে জামিনে বেরিয়ে গেছেন। অপরদিকে নির্যাতনের শিকার ইয়ামিন মৃধার ছেলে মিথ্যা মামলায় গ্রেফতার হয়ে এখনো সংশোধনাগারে আছে বলে জানা গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: