গাড়ি দুর্ঘটনায় আলোচিত ইউটিউবারের অন্তঃসত্ত্বা দুই স্ত্রী

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ১১:০০ এএম

নিজের দুই স্ত্রীকে নিয়ে বরাবারই আলোচনায় থাকেন ভারতের জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক। এবার অনাগত সন্তানদের জন্য শপিং করতে গিয়ে গাড়ি দুর্ঘটনার শিকার হলেন আরমানের দুই স্ত্রী। খবরটি নিজেদের ব্লগে শেয়ার করেছেন তারা।

প্রথম স্ত্রীর সঙ্গে দাম্পত্যে থাকাকালীনই দ্বিতীয় বিয়ে করেন আরমান মালিক। এই ঘটনায় প্রথম স্ত্রী বিন্দুমাত্র চটে যাননি। বরং সকলকে চমকে দিয়ে সতীনকে বরণ করে ঘরে তোলেন। এই ঘটনা অবশ্য অনেকেরই হজম হয়নি। আর মাত্র কয়েক সপ্তাহের অপেক্ষা। এরপরই খুদে অতিথিদের স্বাগত জানাবেন আরমান এবং তার স্ত্রীরা। সব মিলিয়ে এখন তাদের পরিবারে খুশির দ্বিগুণ হাওয়া বইছে। এর মাঝে কীভাবে ঘটল দুর্ঘটনা?

জানা গেছে, পরিবারের নতুন সদস্যদের জন্য শপিং করতে গিয়েছিলেন আরমানের দুই স্ত্রী কৃতিকা ও পায়েল। ফেরার সময় বাসের সঙ্গে তাদের গাড়ির সজোরে ধাক্কা লাগে। ঘটনায় গাড়িটির সামনের অংশ ভেঙে যায়। তবে স্বস্তির খবর হলো, দুর্ঘটনায় আহত হননি আরমানের অন্তঃসত্ত্বা দুই স্ত্রী।

এই মুহূর্তে তারা ও তাদের সন্তান সকলেই ভালো রয়েছেন বলে জানিয়েছেন কৃতিকা ও পায়েল। দুর্ঘটনার রেশ ভুলে আপাতত খুশিতেই দিনযাপন করছেন দুজনে। সব মিলিয়ে বড় পরিবার নিয়ে বেশ সুখী আরমান মালিক।

প্রসঙ্গত, আরমান মালিকের দুই স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসতেই চরম ট্রোলের শিকার হয়েছিলেন ‍তিনি। তবে সেসব এখন অতীত। দুই স্ত্রী আর তাদের সন্তানের আগমনের খুশিতে বেশ উৎফুল্ল ইউটিউবার আরমান মালিক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: