রবিনের ফিফটিতে অগ্রণী ব্যাংককে হারালো শাইনপুকুর

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৩:৪২ পিএম

ফতুল্লার খান সাহেব আলী স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগে নিজেদের ৬ষ্ঠ ম্যাচে মাহফিজুল ইসলাম রবিনের ফিফটিতে ভর করে সহজ জয়ের দেখা পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। এদিন অগ্রণী ব্যাংকের ছুড়ে দেওয়া ১৬১ রানের টার্গেট ৮ উইকেট ও ১৭ ওভার হাতে রেখেই টপকে যায় তারা। দলের হয়ে সর্বোচ্চ ৬৯ রান করে অপরাজিত থাকেন ওপেনার মাহফিজুল ইসলাম রবিন।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ব্যাটারদের ব্যর্থতায় ১৬১ রানে শেষ হয় অগ্রণী ব্যাংকের ইনিংস। সর্বোচ্চ ৩৮ রান আসে নুরুজ্জামানের ব্যাট থেকে। শাইনপুকুরের হয়ে বল হাতে উজ্জল ছিলেন হাসান মুরাদ ও ফরহাদ রেজা। দুইজনেই চারটি করে উইকেট নিয়েছে।

১৬২ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিলেন শাইনপুুকুরের দুই ওপেনার মাহফিজুল রবিন ও জিসান আলম। কিন্তু ব্যক্তিগত ২০ রানের মাথায় জিসান রানাআউটের ফাঁদে পড়লে ৩৮ রানে ভাঙে এই দুইজনের জুটি। এরপর অমিতকে সঙ্গে নিয়ে দলের জয়ে এগিয়ে যেতে থাকেন রবিন। ব্যক্তিগত ৩৬ রানে অমিত আউট হয়ে ফিরলেও রবিন দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন। তার ৮৭ বলে ৬৯ রানের ইনিংসে ১৭ ওভার হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে যায় শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

১০ ওভারে ২৭ রান খরচে ৪ উইকেট তুলে নেওয়ায় ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন শাইনপুকুরের স্পিনার হাসান মুরাদ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: