ব্রেকআপ হয়েছে রোদসীর, মাইকিং করে জানান দিচ্ছে প্রেমিক

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৩:২৭ পিএম

সম্প্রতি ব্রেকআপ হয়েছে রোদসী সিদ্দিকা ও আরশ খানের। আর এই ব্রেকআপকে কেন্দ্র করে পুরো এলাকায় মাইকিং করে চলছেন প্রেমিক আরশ। জানান দিচ্ছেন, এখন থেকে তার সাথে রোদসীর আর কোনো সম্পর্ক নেই। যা ছিলো তা আজকে থেকে শেষ। কেউ যদি চায় তবে রোদসীর সাথে এখন প্রেম করতে পারে। তাতে তার কোনো আপত্তি নেই। বরং রোদসীর যেন দ্রুত আরেকটি প্রেমিক জুটে যায় সেজন্যই এই মাইকিংয়ের ব্যবস্থা করেছে আরশ।

তবে এমনটি বাস্তবে নয়, ঘটেছে একটি নাটকের দৃশ্যে। সম্প্রতি শুটিং হওয়া ‘লাকি লাভার’ নামের নাটকে এমন দৃশ্যটি দেখা যাবে। নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সাইফুল হাফিজ খান। যার গল্প, সংলাপ ও চিত্রনাট্যে ছিলেন ফেরারি ফরহাদ।

রোদসী বলেন, মূলত এটি ‘লাকি লাভার’ নাটকের একটি অংশ। এই নাটকে একটি প্রেমের গল্পকে হাস্যরস্য ভাবে তুলে ধরা হয়েছে। রয়েছে সামাজিক বার্তাও। আশা রাখছি নাটকটি দর্শকের মন জয় করবে।

নাটকটির নির্মাতা সাইফুল হাফিজ খান বলেন ‘লাকি লাভার’ নাটকটি কমেডি ও রোমান্টিক প্যাটার্নে করা হয়েছে। যেখানে আরশ ও রোদসীর অভিনয় দারুন ভাবে ফুটে উঠেছে। দর্শক হতাশ হবার কোনো কারন নেই। সবাই গল্পটি ইনজয় করবে।

নাটকটির মুক্তির বিষয়ে নির্মাতা বলেন, এই ঈদেই নাটকটি মুক্তি পাবে। তবে কত তারিখে আসবে তা এখনও ঠিক করিনি।

নাটকটিতে আরশ খান, রোদসী সিদ্দিকা, মনিরা মিঠু সহ আরও অনেকেই অভিনয় করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: