সে রকম কিছু নিয়েই ফিরতে চাচ্ছি: সানাই মাহবুব

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ১১:০৫ পিএম

শোবিজকে বিদায় জানানোর পর আবারও ফিরে আসার ঘোষণা দিলেন আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। তবে এখন আর সেই আগের মতো খোলামেলা দৃশ্যে কাজ করতে দেখা যাবে না তাকে।শুক্রবার (২৬ মে) বিকেল ৫টা ৪০ মিনিটে ফেসবুক ভেরিফায়েড পেজে এক ভিডিও বার্তা দেন সানাই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেওয়া ওই ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি শতভাগ মিডিয়ায় ফিরতে আগ্রহী। কিন্ত আমাকে কখনোই আগের মতো খোলামেলা আইটেম সং, শর্টফিল্ম কিংবা সিনেমার গানে দেখা যাবে না।’

তিনি আরও লেখেন, ‘আমি উপস্থাপনা নিয়ে ফিরতে চাচ্ছি। যেমন রান্নার অনুষ্ঠান, টক শো ইত্যাদি। আমার স্যালারি কিংবা সম্মানী হবে আলোচনা সাপেক্ষে।’

এছাড়া এক মিনিট ২১ সেকেন্ডের ভিডিও বার্তায় তিনি জানান, তাকে নিয়ে কিছু উল্টাপাল্টা কথা হচ্ছে। তিনি নাকি আগের মতো খোলামেলা অবতারে আইটেম সং বা মডেলিং নিয়ে ফিরবেন, এমনটা বলা হচ্ছে।

তিনি বলেন, আমি কখনোই আগের মতো আইটেম সং বা মডেলিং বা আগের মতো খোলামেলা শর্টফিল্ম, কোনোকিছুতেই দেখা যাবে না। হ্যাঁ, আমি মিডিয়ায় ফিরছি এবং সেটা কিছু অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে। আমার কাছে ইতোমধ্যে দুটো রান্নার অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাব এসেছে। এরকম রান্নার অনুষ্ঠান বা ছোটদের অনুষ্ঠান বা টক শো উপস্থাপনা, এ ধরনের অনুষ্ঠান দিয়ে ফিরতে চাচ্ছি। আমি সেরকম কিছু নিয়েই ফিরতে চাচ্ছি, তবে আগের মতো খোলামেলা কিছু নিয়ে না।

এদিকে গত কয়েকদিন ধরেই স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় জানান দিচ্ছেন তিনি। সংবাদমাধ্যমকে এমনটাও জানিয়েছেন—আসছে জুনে স্বামী আবু সালেহ মুসার সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হবে তাদের।

সানাই মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে পরবর্তীতে মিউজিক ভিডিওতে কাজ করেন। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন। যদিও সিনেমা দুটি পরবর্তীতে মুক্তির মুখ দেখেনি।

প্রসঙ্গত, ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসা এ মডেল ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে ব্রেস্টের আকৃতি বড় করে বেশি আলোচিত হন। এ কারণে সোশ্যালে অনেক নেতিবাচক মন্তব্যের মুখেও পড়েন তিনি।

এছাড়া সানাই ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। যদিও শেষ পর্যন্ত ২০২২ সালে একজন ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে সংসার শুরু করেন আলোচিত এ মডেল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: