রেল স্টেশনের টয়লেট থেকে কাঁচামাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ০৪:২২ পিএম

নীলফামারীর ডোমার রেল স্টেশনের টয়লেট থেকে তাহেরুল ইসলাম (৫৫) নামের এক কাঁচামাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। শনিবার (২৭ মে) সকালে ডোমার ফায়ার সার্ভিসের সহযোগীতায় মরদেহ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ।

তাহেরুল ইসলামের পরিবার জানায়, শুক্রবার (২৬ মে) ব্যবসায়ীক কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ি থেকে বের হয়ে আসেন। সর্বশেষ শুক্রবার রাতে বাড়ির লোকজনের সাথে মোবাইল ফোনে কথা হয়। এরপর শনিবার সকাল ৬ টার দিকে ডোমার রেলস্টেশন থেকে ফোনে তার মৃত্যুর সংবাদ পেয়ে রেলস্টেশন ছুটে আসি। তিনি দীর্ঘদিন ধরে হার্ডের সমস্যায় ভুগছিলেন।

ডোমার রেলওয়ে স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম জানান, সকাল ৫টা ৫০ মিনিটে এক যাত্রী রেলস্টেশনের টয়লেটের দরজা খুলতে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ পায়। পরে ভেনটিলেটর দিয়ে দেখতে পায় এক ব্যক্তি টয়লেটের ভিতরে পড়ে আছে। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় সকাল ৬টা১০মিনিটে টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করে। মৃতের জামার পকেটে একটি মোবাইল ফোন পেয়ে তার পরিবারকে খবর দেয়া হয়।

ধারণা করা হচ্ছে, রাত ২টা ৫৫মিনিটে ডোমার রেল ষ্টেশনে খুলনা থেকে ছেড়ে আসা রকেট মেইল ট্রেন থেকে নেমে তিনি টয়লেটে ঢুকেন। সেখানে তিনি হার্ট অ্যাটাক করে মারা যান।

সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান জানান, মৃতের পরিবারের পক্ষ থেকে কারো কোনো আপত্তি কিংবা অভিযোগ না থাকায় দুপুর সাড়ে ১২টার দিকে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: