কিশোরগঞ্জে বাড়ির উঠান থেকে গাঁজার গাছ উদ্ধার

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ০৫:৩২ পিএম

আবু হাসান শেখ, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে: প্রত্যন্ত গ্ৰামের একটি বাড়ির উঠান থেকে সাড়ে ১৪ ফুট উচ্চতার একটি গাছ উদ্ধার করেছে পুলিশ। তবে গাছটি সাধারণ কোন গাছ নয়, এটি গাঁজার গাছ। নীলফামারীর কিশোরগঞ্জের বাজেডুমরিয়া গ্ৰামের মাঝাপাড়ার ওই বাড়ির উঠান থেকে শনিবার (২৭ মে) পুলিশ গাঁজার গাছটি উদ্ধার করে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের বাজেডুমরিয়া মাঝাপাড়া গ্রামের আসমত আলীর ছেলে আক্কাস আলীর বাড়ী থেকে প্রায় সাড়ে ১৪ ফুট গাছটি উদ্ধার করা হয়।
এ সময় গাছের মালিক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ফলে তাকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

অভিযানে নেতৃত্ব দেয়া থানার উপ-পরিদর্শক নুর ইসলাম বলেন, ওই গ্রামের আক্কাস আলী তার বাড়ির উঠানে গাঁজার গাছটি রোপন করেছিলেন। শনিবার দুপুরে অভিযান চালিয়ে ওই গাঁজার গাছটি উদ্ধার করা হয়।

গাছ উদ্ধারের সত্যতা স্বীকার করে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন, আক্কাস আলীর বাড়ির উঠান থেকে গাঁজা গাছটি উদ্ধার করা হয়। গাছের মালিককে গ্ৰেফতার করতে না পারলেও তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: