দুই বাসের রেষারেষিতে প্রাণ গেলো কুরআনের হাফেজা শিলার

প্রকাশিত: ২৮ মে ২০২৩, ১২:৩০ এএম

ঢাকা-আরিচা মহাসড়কে সেলফি পরিবহনের দুই বাসের রেষারেষিতে শিলা (১৬) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন মোটরসাইকেল চালক ও তার মেয়েসহ আরও দুইজন। এ ঘটনায় সেলফি পরিবাহনের বাস দুটি জব্দ ও একটির চালককে আটক করেছে পুলিশ।

জানা যায়, শনিবার (২৭ মে) দুপুর ২টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকাগামী লেনের সাভারের কেন্দ্রীয় গো প্রজনন ও দুগ্ধ খামারের ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে শিলা আক্তারের মৃত্যু হয়। নিহত শিলা গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার শিকরামপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। তিনি কুরআনের হাফেজা।

প্রত্যক্ষদর্শীদের একজন বলেন, ঢাকা-আরিচা মহাসড়কের ডেইরি গেটের পাশে ফুটওভার ব্রিজের নিচে ঢাকাগামী লেনে সেলফি পরিবহনের বাস দাঁড়িয়ে যাত্রী তুলছিল। পেছনে থাকা আরেকটি সেলফি পরিবহনের বাস সামনেরটিকে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করছিল। এ সময় দুই বাসের চাপে পড়ে মোটরসাইকেল আরোহী হজরত আলীসহ তার ভাগ্নি শিলা ও মেয়ে সুমাইয়া মাটিতে পড়ে যান। এ সময় শিলা একটি বাসের চাকার নিচে পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শিলাকে মৃত ঘোষণা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা ঘটনাস্থলে এসেছি। বাসচাপায় একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সেলফি পরিবহনের দুটি বাস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আটক করেছে। আমরা বাস দুটি থানায় এনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: