ভাঙ্গায় আকাশমণি গাছ থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ১১:০৩ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় আকাশমণি গাছে থেকে সাজ্জাতুল ইসলাম সাগর (২০) নামে এক যুবকের ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) বিকাল ৫ টার দিকে উপজেলার নুরুল্লাহগঞ্জ ইউনিয়নের বাররা গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ঐ যুবক ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরার জাটিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে ওই যুবক একটি পুকুর পাড়ের আকাশমনি গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে থাকে। স্থানীয়রা বিকেল পাঁচটার দিকে যুবককে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন। যুবকের ফুলপ্যান্ট পরিহিত পকেট থেকে একটি মানিব্যাগ জব্দ করা হয়। পরে মানিব্যাগের ভিতরে একটি ভোটার আইডি কার্ড দেখে নাম ঠিকানা সনাক্ত করা হয়। তবে, এটি হত্যা না-কি আত্মহত্যা তা নিয়ে এলাকায় সংশয় দেখা দিয়েছে।

ভাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাহসিন জানান, ময়মনসিংহের যুবক শতশত কিলোমিটার দূর থেকে এখানে এসে কিভাবে এমনটা ঘটলো সেই রহস্য এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে মরদেহ দেখে আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে। তবে যুবকের মরদেহ সুরতহাল করতে মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, বলেন, নিহত যুবক ওই এলাকায় তার শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন। মোবাইল দেখা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতন্ডা হয়। পরে সকালে স্বামী সাজ্জাতুল ইসলাম সাগর ঘর থেকে বেড়িয়ে যান। অতঃপর এ ঘটনা ঘটে বলে স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: