আমি ও আমার মা জন্মগতভাবে আওয়ামী লীগ: জাহাঙ্গীর

প্রকাশিত: ২৮ মে ২০২৩, ০৫:৩৮ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, আমার মা ও আমাদের পরিবার জন্মগতভাবে আওয়ামী লীগ। আমরা আ.লীগের সমর্থক সেটা যদি কেউ না মানে ওটা তাদের ব্যাপার। রবিবার (২৮ মে) বেলা সাড়ে ১২টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও মা জায়েদা খাতুনকে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি আওয়ামী লীগ থেকে বহিস্কার হওয়া এই নেতা বলেন, সারাজীবন আওয়ামী লীগ করেছি। এখনো আছি। কে কী বলল তাতে কিছু যায় আসে না। আর আমার বহিষ্কারের বিষয়টি দলীয় ব্যাপার। এ বিষয়ে দল বুঝবে। আমার মা মেয়র নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে এসেছেন। নির্বাচনের মনোনয়ন ফরম কেনার পর আমি এসেছিলাম। সেসময় আমি শ্রদ্ধা শেষে দোয়া নিয়েছিলাম।

জাহাঙ্গীর আলম বলেন, আজ আমার মা-ও শ্রদ্ধা জানিয়ে দোয়া নিয়ে গেলেন। উনার (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান) উছিলায় আমরাও যেন ভালো থাকতে পারি। আমরা মহান নেতা বঙ্গবন্ধুর কাছে এসেছি, নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বাড়িতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সহযোগিতা চাই।

এ সময় জায়েদা খাতুন বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়নে আমি সকলের সহযোগিতা চাই। সকলের সঙ্গে মিলেমিশে গাজীপুর সিটির উন্নয়নে কাজ করবো। উন্নয়নের কাজে আমার ছেলে জাহাঙ্গীরও সঙ্গে থাকবে।

এর আগে ছেলে জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় তাদের সঙ্গে প্রায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: